বলিউডের কয়েকজন অনস্ক্রিন মা যারা আসলে তাদের ছেলের থেকে বয়সে ছোট…

0
3208

বলিউড সবসময় ভারতীয় মানুষের মানসিকতা এবং আবেগ রূপায়ণে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। যদিও আমরা কঠোর বাস্তবতা জানি যে এটি আসলে সত্য নয়, এটি অভিনেতাদের কাজ যা এটিকে বাস্তব বলে মনে করা হয় এবং বেশিরভাগ সময় তারা এটি সফল করছেন ।

তারা আমাদের কাঁদতে বাধ্য করে তাদের চোখের জল দেখিয়ে, তারা আমাদের ভয় দেখায় তাদের ভয়ের মাধ্যমে এবং তৎক্ষণাৎ অ্যাকশন দৃশ্যের মাধ্যমে আমাদের মনকে উড়িয়ে দেয়। এই অভিনেতারা পর্দায় তাদের অভিনয় দিয়ে আমাদের তাদের গল্পের একটি অংশ করার জন্য যথেষ্ট শক্তিশালী অভিনয় করেন ।

এই কারনে এই শিল্পে অনেক নারী অভিনেতা আছেন যারা তাদের বাস্তব জীবনের পরিস্থিতি থেকে অনেক ভিন্ন ভিন্ন ভূমিকা পালন করেন। হ্যাঁ! তারা বাস্তব জীবনে তাদের তুলনায় বয়সে বড় এমন হিরোদের মা হন পর্দার সামনে ।

আসুন, দেখি ।

ডিম্পল কাপাডিয়া এবং সাইফ আলী খান

ককটেল সিনেমায় ডিম্পল কাপাডিয়া সাইফ আলী খানের মা’র ভূমিকা পালন করেছেন। তবে আপনি কি জানেন যে সাইফ আলী খান ১৩ বছরের বড় ডিম্পল কাপাডিয়ার চেয়ে ?

*যদিও তাকে অত বয়স্ক লাগে না!*

রাখি গুলজার এবং অমিতাভ বচ্চন

‘শক্তি’ ১৯৮২ সালে ছবিটি মুক্তি পায়। ছবিতে রাখি গুলজার অমিতাভ বচ্চনের মায়ের ভূমিকা পালন করেন। ১৫ ই আগস্ট, ১৯৪৭ সালে জন্মগ্রহণকারী রাখি গুলজার তার পর্দার ছেলে অমিতাভ বচ্চনের চেয়ে ছোট । যার জন্ম ১৯৪২ সালের ১১ ই অক্টোবর ।

রোহিণী হাতানগড়ী এবং অমিতাভ বচ্চন

সুপরিচিত অভিনেত্রী, রোহিণী হাতানগড়ী ১৯৫১ সালে জন্মগ্রহণ করেন। তিনি বিগ বিয়ের চেয়ে ১১ বছরের ছোট, যিনি ১৯৪২ সালে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৯০ সালের অ্যাকশন নাটক আগ্নিপথে তার মা এর অভিনয় করেছিলেন ।

শেফালী শাহ এবং অক্ষয় কুমার

ওয়াক্ত সিনেমায় শেফালী শাহ যিনি ১৯৭২ সালে জন্মগ্রহণ করেন, তিনি ১৯৬৭ সালে জন্ম অক্ষয় কুমারের মা এর ভূমিকা পালন করেন। যাইহোক, এটা খুব আশ্চর্যের ।

সোনালী কুলকার্নি এবং হৃত্বিক রোশন

চলচ্চিত্র মিশন কাশ্মীরের মধ্যে সোনালী কুলকার্নি হৃত্বিক রোশনের মাতা হিসাবে ভূমিকা পালন করেছেন। উভয়ই ১৯৭৬ সালে জন্মগ্রহণ করেছিলেন কিন্তু হৃতিক রোশন আসলে সোনালী কুলকার্নীর চেয়ে বড় । তিনি ১০ ই জানুয়ারি জন্মগ্রহণ করেন, যেখানে সোনালী ৩ রা নভেম্বর, ১৯৭৬ সালে জন্মগ্রহণ করেন।

সুপ্রিয়া কার্নিক এবং হৃতিক রোশন

১৯৭৫ সালে জন্মগ্রহণকারী সুপ্রিয়া কার্নিক ২০০১ সালের রোমান্টিক সিনেমা ইঁয়াদে তে ১৯৭৬ সালে জন্মগ্রহণ করা হৃতিক রোশনের মা এর ভূমিকা পালন করেছিলেন ।

মা এর ভূমিকায় অন্য সব অভিনেত্রীরা …

 

বলিউড ৫০ এর পর থেকে অনেক পরিবর্তন হয়েছে। যাইহোক, আপনি কি মনে করেন যে এমন সময় আসবে যখন আমরা প্রিয়াঙ্কা চোপড়া বা আলিয়া ভাটকে সিনেমাতে মায়ের ভূমিকাতে দেখতে হবে? এবং তাদের তুলনায় বড় একটি ছেলে ?

আপনার মন্তব্য কমেন্টে লিখে জানাবেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here