চ্যাম্পিয়নের পর নতুন গানেও ব্রাভোর বাজিমাত

0
44

ব্যাটে-বলে ডোয়াইন ব্রাভো যেমন প্রতিভার ঝলক দেখিয়েছেন। তেমনি ক্যারিবিয়ান অলরাউন্ডার ঝলক দেখিয়েছেন গানে। পরিচিত হয়েছেন ডি জে ব্রাভো নামে। ২০১৬ সালের টি২০ বিশ্বকাপের সময় তার ‘চ্যাম্পিয়ন’ গান এবং মিউজিক ভিডিওটি দারুণ সাড়া ফেলে।

বর্ণবাদ বিরোধি বার্তা দিয়ে গাওয়া তার গানটি এখনো বেশ জনপ্রিয়। এবার তিনি হাজির হয়েছেন নতুন গান নিয়ে। বিশেষ বার্তা আছে তার এ গানেও। গানটির নাম ‘রান দি ওয়ার্ল্ড’। ইউটিউবে তার এ গানটি এরই মধ্যে বেশ দর্শক সাড়া পেয়েছে।

ক্রিকেটের পাশাপাশি টুকটাক সুরের মূর্ছনা তোলেন ওয়েস্ট ইন্ডিজ তারকা। ক্যারিবিয়ানদের হয়ে বিশ্বকাপ জয়ী এই তারকার গান দিয়ে শিরোপা উচিয়ে ধরার উদ্‌যাপনটা বিশেষভাবে নজরকাড়ে সবার।

ডি জে ব্রাভোর নতুন গানটি মুক্তি পেয়েছে এবারের আইপিএলের মাঝেই। তার ‘রান দ্য ওয়ার্ল্ড’ নামের মিউজিক ভিডিও ইউটিউবে আপলোড করার পরেই ছড়িয়ে পড়েছে গানটি। এরইমধ্যে গানটি দেখতে ইউটিউবে ঢু মেরেছেন ১০ লাখের কাছাকাছি ইউটিউব ব্যবহারকারী।

গানটিতে কৃষ্ণাঙ্গ মানুষের প্রতি বিশ্ব পরিচালনায় এগিয়ে আসার আহ্বান করেছেন ব্রাভোরা। দেখানো হয়েছে তার দেশের ছোট ছোট শিশুদের। ক্লাস রুমে ব্রাভো তাদেরকে এই বার্তা দিচ্ছেন এমন একটি চিত্র দাঁড় করানো হয়েছে। এছাড়া ক্রিস গেইলের উড়িয়ে মারা ছক্কা। উসাইন বোল্টের দৌঁড় দিয়ে সবাইকে পেছনে ফেলা ও পল পগবার গোল করার চিত্র দেখানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here