বিশ্বের সবচেয়ে সৃজনশীল এবং বিলাসবহুল বিছানা, আপনি অবশ্যই এখানে একবার ঘুমাতে চাইবেন!!

0
24

বিছানায় একটি অদ্ভুত জাদু আছে। আপনাকে কলেজে জান বা অফিসে, কিন্তু এটা ছেড়ে যাওয়া সবার কাছেই পর্বত চড়ার মত। এখন মনে করুন, আমাদের সাধারণ বিছানার প্রতি এমন ঝোঁক হলে, বিছানা আরও বেশি আরামদায়ক এবং সৃজনশীল হলে কী হবে ?

আজ আমরা আপনাদের জন্য কিছু সুন্দর বিছানা নিয়ে এসেছি। তাদের দেখে আপনি মনে করবেন যে তারা খুব আরামদায়ক এবং সৃজনশীলতার নিখুঁত সংমিশ্রণ। হ্যাঁ, এমনকি যদি আপনি ঘুমাতে না চান, কিন্তু আপনি তাদের দেখার পরে ঘুমাতে চাইবেন ।

কারন এগুলি সকল ব্যক্তির চাহিদা পূরণ করতে পারে এমন প্রতিটি বিছানার বিভিন্ন বৈশিষ্ট্য আছে । তাহলে দেরী কিসের ? আসুন পুরো ব্যাপারটা জানি ।

১০. হ্যামবার্গার বিছানা

আপনার যদি বার্গার পছন্দ হয়, তাহলে এই বিছানা আপনার জন্য। এই বিছানার মধ্যে স্যান্ডউইচ হয়ে শোয়ার মজাই আলাদা ।

৯. পাখির বাসার মতন বিছানা

পাখির বাসার আকারে এই বিছানা দেখে আপনি বুঝতে পারবেন যে এটি কতটা আরামদায়ক। কিন্তু হ্যাঁ, এটি রাখার জন্য আপনার একটি বড় বেডরুমের প্রয়োজন হবে। এরপর দেখুন সেই বিছানা যা আপনাকে ঘাসের উপর শুয়ে থাকার মজা দেবে।

৮. ঘাসের বিছানা

গ্রীষ্মকালে বাগানের ঠান্ডা ঘাসের উপর সোয়ার মজাই আলাদা। যদি আপনি বাড়িতে এইরকম উপভোগ করতে চান তাহলে আপনি এমন একটি বিছানা ডিজাইন করতে পারেন।

৭. ব্যারেল বিছানা

যদি আপনি ওয়াইন পছন্দ করেন, তাহলে এই কাঠের বিছানা খুব পছন্দ হবে। কারণ এটি ওয়াইন ব্যারেল থেকে তৈরি করা হয়। আপনার অবস্থান অনুযায়ী সমন্বয় করা যায় এমন বিছানা দেখুন ।

৬. আণবিক বিছানা

এই বিছানা নরম বলকে একত্রিত করে তৈরি করা হয়। এর বিশেষত্ব হল যে আপনি আপনার অবস্থান অনুযায়ী বল গুলি একত্রিত করতে পারেন।

৫. রকিং চেয়ার বিছানা

যদি আপনি একটি সোয়ার সময় দোল খেতে চান, তাহলে এই বিছানা আপনার জন্য। এখানে শুয়ে আপনি চেয়ারের থেকেও বেশী উপভোগ করতে পারেন। এরপর দেখুন সেই বিছানা যাতে আপনি টিভি দেখতে পারেন।

৪. টিভি বিছানা।

আপনি সিনেমা দেখতে এবং বিছানায় শুয়ে ভিডিও গেম খেলতে পছন্দ করেন, তবে এই বিছানা আপনার জন্য। এখানে ভিডিও গেম খেলতে আপনাকে বিছানা ছেড়ে যেতে হবে না।

৩. ঝুলন্ত বিছানা

সিলিং থেকে ঝুলন্ত এই ঝুলন্ত বিছানা কত আরামদায়ক হবে, আপনি এটি ছবি দেখেই বুঝতে পারবেন । আরো দুটো চমৎকার বিছানা দেখুন ।

২. গাড়ি বিছানা

এই বিছানাটি গাড়ি প্রেমিকদের জন্য। তারা তাদের পছন্দ অনুযায়ী গাড়ির মডেলে তাদের বিছানা ডিজাইন করতে পারেন।

১. তরল বিছানা

আপনিও কি এইরকম ভাবে বিছানায় ঘুমাতে চান ? তবে শুধু এই চাদরটি কিনে নিন । আসলে এটি একটি চাদর, যা আপনি আপনার বিছানার উপরও ব্যবহার করতে পারেন ।

আপনার যদি এই নিবন্ধটি পছন্দ হয় তবে নিশ্চিতভাবে আপনার বন্ধুদের সাথে এটি শেয়ার করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here