গতকালের ম্যাচের পর মুস্তাফিজের নতুন নাম দিলেন জহির খান

0
57

চলতি আইপিএলে মুম্বাইয়ের জার্সিতে খেলছেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। আইপিএলে নিজের প্রথম মৌসুমে হায়দ্রাবাদে যেভাবে মেলে ধরেছিলেন সেভাবে নিজেকে প্রমাণ করতে পারছেন না।

নিজের প্রথম আসরে ১৬ উইকেট নিলেও এবারের আসরে ৪ ম্যাচে নিয়েছেন ৫ উইকেট। কিন্তু ২০১৬ সালে তার যে ইকোনমি ছিল সেটার থেকে অনেক বেশী এবারের ইকোনমি।

নিজেদের শেষ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে বল হাতে নিজেকে খুঁজেই পাননি এই বাঁহাতি পেসার। ৪ ওভার বোলিং করে দিয়েছেন ৫৫ রান। ছিলেন উইকেট শুন্য।

তারপরও বাঁহাতি এই পেস বোলারকে নিয়ে হাল ছাড়তে নারাজ ভারতের সাবেক লিজেন্ডারি ফাস্ট বোলার জহির খান। তিনি মনে করেন যেকোন দলের জন্য হুমকি হয়ে উঠতে পারেন তিনি।

এছাড়াও তাকে মুম্বাইয়ের এক্স ফ্যাক্টর বলে দাবি করেন সাবেক এই বাঁহাতি পেসার। মঙ্গলবার মুম্বাইয়ের প্রথম জয়ের দিনে ম্যাচ শেষে ক্রিক বাজের সঙ্গে আলাপকালে জহির খান বলেন,

‘যেকোন প্রতিপক্ষের জন্য সে হুমকি হয়ে উঠতে পারে। কারণ সে একজন এক্স ফ্যাক্টর তার মধ্যে প্রতিপক্ষকে চমকে দেয়ার মত ক্ষমতা আছে কারণ সে একজন উইকেট টেকিং বোলার। যেটা হচ্ছে যে সে বেশী রান দিচ্ছে কিন্তু তার মধ্যে গুরুত্বপূর্ণ সময়ে উইকেট নেয়ার ক্ষমতা আছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here