হতাশার একটি ম্যাচের পর দারুণ এক সুখবর পেতে যাচ্ছেন মুস্তাফিজ

0
55

গত ডিসেম্বরে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তির মেয়াদ শেষ হয়েছে। চলতি মাসেই নতুন মেয়াদের চুক্তি চূড়ান্ত হওয়ার কথা। গত বছর কেন্দ্রীয় চুক্তির তালিকায় ছিলেন ১৬ জন খেলোয়াড়। কিন্তু এবার এই তালিকায় ছোট করতে চলেছে বিসিবি। গতকাল এমনই ইঙ্গিত দিয়েছেন বিসিবি’র ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

জানা গেছে, এবারের চুক্তিতে উন্নতি হতে পারে মাহমুদউল্লাহ রিয়াদের। তিনিই একমাত্র খেলোয়াড় যিনি ‘এ’ ক্যাটাগরিতে রয়েছেন। এবার তিনি উন্নীত হতে পারেন ‘এ প্লাস’ ক্যাটাগরিতে। ‘সি’ ক্যাটাগরিতে আছেন পেসার মোস্তাফিজুর রহমান। নতুন চুক্তিতে উন্নতি হতে পারে তার। সি’ ক্যাটাগরির দেড় লক্ষ টাকা বেতন থেকে তার বর্তমান বেতন হতে পারে প্রায় ৪ লক্ষ টাকা। নিজের ব্যর্থ একটি দিনের পর এরকম একটি সুসংবাদ হয়তো অনেকটাই প্রানবন্ত করবে ফিজকে।

অন্যদিকে, এবারের কেন্দ্রীয় চুক্তির তালিকা থেকে বাদ পড়তে পারেন দুই পেসার তাসকিন আহমেদ ও কামরুল ইসলাম রাব্বী। এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। তাসকিন আহমেদ ছিলেন ‘সি’ ক্যাটাগরিতে। এই ক্যাটাগরির খেলোয়াড়দের মাসিক বেতন দেড় লক্ষ টাকা। কামরুল ইসলাম রাব্বী ছিলেন ‘ডি’ ক্যাটাগরিতে। এই ক্যাটাগরির খেলোয়াড়দের বেতন এক লক্ষ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here